মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১২

ভাবীর দুধ খাওয়ার গল্প,



মুন্নির মা। সম্পর্কে ভাবী। প্রায়ই আসতেন, আমরাও যেতাম। এই মহিলাকে চিরকাল দেখেছি শাড়ীটা ব্লাউজের দুই বুকের মাঝখানে ফেলে রাখতে। ফলে ব্লাউজের ভেতর পুরুষ্ট স্তনদুটি বেশ পরিস্কার দেখা যেত। ব্রা পরতেন না। আমি তখন নাইন টেনে পড়ি। ছোট ছিলাম বলে কাপড়চোপড় আমার সামনে সামলে রাখতেন না বোধহয়। ওনার নগ্ন স্তনও দেখেছে অনেকবার। ওনার মেয়েকে ব্লাউস উল্টিয়ে দুধ খাওয়াতেন আমার সামনেই। আমি উঠন্ত যৌবনে তখন। সেই পুরুষ্ট স্তন দেখে উত্তেজিত। দুধ খাওয়ানোর সময় নানান উছিলায় কাছে গিয়ে দেখতাম কমনীয় স্তন যুগল। মাঝে মাঝে বাচ্চার মুখ থেকে বোটাটা সরে গেলে আমি জুলজুল করে তাকিয়ে দেখতাম খয়েরীবোঁটার সৌন্দর্য। মনে মনে কত কল্পনা করেছি আমি তার স্তনের বোঁটা চুষছি। তখনকার বয়সে উনি আমার প্রিয় যৌন ফ্যান্টাসী ছিলেন। আমি কল্পনা করতাম। আমাকে দেখলেই বলে উঠতো -অরুপ ভাই, এসেছো? বসো -ভাই কোথায় -উনি তো দোকানে -তাহলে যাই -না না বসো, চা খাও -চা খাব না -তাহলে দুধ খাবা? -আরে আমি কি বাচ্চা নাকি -শুধু কি বাচ্চারা দুধ খায়? বড়রা খায় না? -আমি জানি না -কেন জানো না, মেয়েদের দুধের দিকে তাকালে তো চোখ ফেরাতে পারো না। -যাহ -আমি মুন্নিকে দুধ খাওয়ানোর সময় তুমি সবসময় তাকিয়ে থাকো আমার বুকের দিকে। আমি জানি -কই না না, এমনি তাকাই -এমনি এমনি? নাকি খেতে ইচ্ছে করে, সত্যি করে বলো -যাহ, কী বলেন -এত লজ্জা কেন অরুপ ভাই। খেতে ইচ্ছে করলে বলো না -ইচ্ছে করলেই কী খাওয়া যায় -যায়, আমি আছি না? তোমাকে আমার খুব পছন্দ। -জানি, তাহলে? -তোমাকে আমি দুধ খাওয়াবো, আসেন দরজাটা লাগিয়ে, মুন্নী এখন ঘুমে। বাসায় আর কেউ আসবে না -হি হি হি আপনি এত ভালো ভাবী তারপর আমি এগিয়ে যাই। ভাবী আমাকে পাশে বসায়। ভাবীর বয়স ২৫-২৬ হবে, আমার ১৪-১৫। আমার গা কাপছে ভেতরে ভেতরে উত্তেজনায়। কখনো কোন নারী এরকম সুযোগ দেয়নি আমাকে। ভাবী সোফায় বসে গায়ের আঁচল খসিয়ে দিল। আমার সামনে ব্লাউসের কাটা অংশ দিয়ে স্তনের উপরিভাগ ফুলে আছে। উপর দিকের বোতামটা ছেড়া। ব্রা পরেনি। ভাই বোধহয় ব্রা কিনে দেয় না, উনাকে তেমন ব্রা পরতে দেখি না। এবার উনি পট পট করে টিপ বোতামগুলো খুলে দিল। দুটি আম যেন ঝুলে আছে আমার সামনে। আমি আম দুটো ধরলাম দুহাতে। নরম। চাপ দিলাম। তুলতুলে সুখ অনুভব করলাম। এরপর বোঁটা ধরলাম। বড় বড় বোঁটাগুলো। দুধে ভরপুর দুটো স্তন। আমি জোরে টিপা দিলাম একটা। তারপর আবার, শুরু করলাম উদ্দাম টিপাটিপি। ভাবী কামনায় অধীর হয়ে উঠছে। আমার মাথাটা ধরে স্তনের কাছে নিয়ে আসলো- -তুমি সাবধানে চোষো, দুধ বেশী হয়ে গেছে। তুমি কিছুটা খাও -আচ্ছা -আহ, আস্তে আস্তে। কামড় দিও না। -ঠিক আছে। আমি চুষতে চুষতে দুধ খেতে লাগলাম। মুখ ভর্তি দুধ। মিষ্টি মিষ্টি। ভাবী হাসছে। তারপর এক হাতে আমার প্যান্টের বোতাম খুলছে। কিছুক্ষনের মধ্যে আমাকে পুরো নেংটো করে ফেললো। আমি ভাবীর কোলে শুয়ে দুধ চুষছি, আর ভাবী আমার শক্ত লিঙ্গটা নিয়ে হাতে টিপাটিপি করছে। আমার খুব আরাম লাগছে। একটুপর ভাবী আমাকে নীচে নামিয়ে দিল। আমি ফ্লোরে শুয়ে আছে ভাবী দুধ দুটো নিয়ে আমার মুখে ধরলো, আমি শুয়ে শুয়ে খাচ্ছি। এর মধ্যে ভাবি একটা চালাকি করছে যা তখনো বুঝিনি। ভাবী আমার কোমরে উপর বসে পড়েছে। আমি টের পেলাম আমার লিঙ্গটা ঠাপ করে গরম কিসের যেন ছেকা খেল। মুখ থেকে দুধ সরিয়ে দেখি ভাবীর যৌনাঙ্গে আমার লিঙ্গটা ঢুকে গেছে। সেই যোনীদেশের গরম গরম তরলের স্পর্শ পাচ্ছে আমার শক্ত অঙ্গটা। আমি কি করবো বুঝতে পারছি না। কাজটা ভালো হলো না মন্দ হলো তাই জানিনা। কিন্তু খুব আরাম লাগছে। আমি নীচ থেকে চোদার ভঙ্গীতে ঠেলা দিতে থাকলাম। ভাবীও কোমর নাচাচ্ছে আর ঠাপ মারছে। আসলে আমি ভাবীকে চোদার কথা ভাবিনি কখনো, দুধ খাওয়াতেই সীমাবদ্ধ ছিল কল্পনা। কিন্তু ভাবী আমাকে না বলে চুদেদিল আজ। -তুমি এবার আমার উপরে ওঠো। -তুমি এটা কী করলে ভাবী -তোমার ভালো লাগছে না? -খুব ভালো লাগছে, -তাহলে অসুবিধা কী -না মানে ভাইয়া যদি জানতে পারে -তোমার ভাই তো গত এক বছর আমারে ঢুকায় নায়। তার বয়স শেষ। কিন্তু আমারতো রয়ে গেছে। আমি কী করবো? তাই তোমাকে নিলাম আজকে -তাই নাকি -দেখো কত বেশী ক্ষুধা জাগলে তোমার মতো বাচ্চা একটা ছেলের সোনা লাগাতে হয় আমার। আমি আর কাকে বিশ্বাস করবো। তোমাকেই নিরাপদ পেয়েছি। তোমাকে বাগানোর জন্য তোমাদের বাসায় গিয়ে মুন্নীকে দুধ খাওয়ানোর সময় ইচ্ছে করে ব্লাউজ সরিয়ে রাখতাম এবং বুঝতাম তুমি আমার দুধ দেখতে চাও। -ভাবী, আমি খুব আরাম পাচ্ছি। এখন আমি আপনাকে ঠাপ মারবো -মারো, যত জোরে পার মারতে থাকো। তোমারটা অত ছোট না। আমার ভেতরটা খবর করে ফেলছ। আচ্ছা তোমার কী মাল হয়? ছোট ছেলেদের নাকি মাল বের হয় না। -না, তবে বিছানায় রাতে ঘষাঘষির সময় সামান্য পিছলা পিছলা কী যেন বের হয় -ও তোমার মাল হয়নি তাহলে। তুমি কনডম ছাড়াই চোদো। কোন ঝামেলা নাই। প্রায় ১৫ মিনিট ঠাপ মারার পর চনুর ভেতর চিরিক চিরিক একটা সুখী অনুভুতি হলো। তারপর আমি দুর্বল হয়ে শুয়ে পড়লাম ভাবীর শরীরের উপর। চনুটা নরম হয়ে বের হয়ে এল। ভাবী আমাকে পাশে শুইয়ে ভেজা চনুটা হাত দিয়ে পরখ করে দেখলো। ওটা ভিজেছে ভাবীর মালের পানিতে। ভাবীর মাল বেরিয়ে গেছে আগেই। -তুমি হাত মারো? -হাত মারা কী -চনুটা হাতের মুঠোয় নিয়ে এরকম এরকম করে ঘষা -না, আমি বিছানার সাথে ঘষি -ঘষে কী করো -আসলে যখন কোন মেয়ের বুকের ছবিটবি দেখি, বা সামনা সামনি কোন দুধের অংশ দেখি তখন উত্তেজনা লাগে, ঘষতে ইচ্ছে হয়। -তাহলে তুমি আমার দুধ দেখেও ঘষাঘষি করতে? -করতাম -ওরে শয়তান -কী করবো ভাবী, আপনার দুধগুলো এত সুন্দর -শোনো, এখন থেকে বিছানায় ঘষাঘষি করবা না, হাত মারবা না, খুব বাজে অভ্যেস। মেয়ে একটা দেখলে অমনি হাত মারতে বা ঘষাঘষি করতে হবে নাকি -আচ্ছা, আর ঘষবো না -এখন থেকে যত ঘষাঘষি করা লাগে,আমার সাথে করবা। -ওরে ব্বাপস। বলেন কী -জী, আমি তোমাকে সব সুখ দেবো -যখনই তোমার এইটা খাড়া হবে, উত্তেজনা লাগবে আমার বাসায় চলে আসবা, আমার ভেতর ঢুকিয়ে ঘষাঘষি করবা -ঠিক আছে, -লক্ষী দেবর আমার। আসো আবার খাড়া করো তোমার রাজাকে.........

২টি মন্তব্য:

  1. রেন্ডী মায়ের রসালো গুদ চুদে ফাটিয়ে দিলাম, মাকে চুদে বাচ্চা বানালাম সত্যি ঘটনা


    New Bangla Choti Golpo, Bangla CodaChuir Golpo, Boroder Kharap Golpo.Kajer Meyeke Chodar Golpo
    Bangla Choti Golpo, New Bangla Make Chodar Golpo
    Kaki Ma Ke Chude Dilam, Paser Barir Auntir Boro Pacha Marar Golpo
    Choto Bonke Chude Gud Fatanor Bangla Sex Adult Story


    বড় খালার মুখে জোর করে আমার বাড়া ঢুকিয়ে দিলাম, খালা বাধ্য হয়ে আমার মাল চুসে বের করে খেয়ে নিল


    তিন বন্ধু মিলে আমার ফুফুকে সারারাত ধরে চুদলাম, ফুফুর পাছা দেখলে মাল আউট হয়ে যায়


    পাশের বাড়ির অ্যান্টি ও তার ১৪ বছরের মেয়েকে একসাথে চোদার সত্যি ঘটনা, না পরলে চরম মিস করবেন


    কাজের বুয়া ও তার ছোট মেয়েকে সাত জন মিলে সারারাত গন ধর্ষণ করে অজ্ঞান করে ফেললাম


    ৪০ বছর বয়সী বড় মামীর পাছা চুদে মাল আউট করলাম, মামী আমার ধোন পাগলের মত চুসে মাল খেল


    শ্বশুরের সাথে ছেলের বউয়ের অবৈধ চোদাচুদির সত্যি ঘটনা, আমার শ্বশুরের বাচ্চা এখন আমার পেটে

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি রায়হান, আমার মায়ের নাম মিসেস নাজমা, উনি দেখতে অত্যন্ত সুন্দরী মায়ের পাছা সবচেয়ে বেশী আকর্ষণীয় আর দুধ দুটোর সাইজ হবে কম হলেও ৪২। আমার বন্ধু রাসেল, সিফাত, অমিত, জায়েদ, নাফিস সবাই ই আমার মাকে প্রান ভরে চুদেছে। আমার বাবা বেশির ভাগ সময় দেশের বাইরে থাকায় আমার মা আমার বন্ধুদের সাথে সেক্স করার সুযোগ পায়।আমার বন্ধুর বাবারাও আমার মাকে ইচ্ছামত চুদে চলেছে। আমার মায়ের ঘটনা বিস্তারিত পড়তে এই লিঙ্কে ক্লিক করুন



      কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম



      প্রাইমারী স্কুলের সেক্স্যী ম্যাডাম রিতা কে দশ বছর পর ঢাকায় দেখলাম। ওনাকে ও ওনার ভার্সিটি পড়ুয়া বোনকে একসাতে চুদে প্রেগন্যান্ট করার বাস্তব ঘটনা পড়তে আমার সাইট ভিসিট করুন।



      কয়েকটি ভুল যা ছেলেরা সেক্সের সময় করে থাকে-------------
      বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় আমাদের দেশের ছেলেরা সেক্সের সময় মেয়েদের আনন্দ দেওয়ার চেয়ে তাদেরকে লোভনীয় খাদ্যের মত গপাগপ গিলতেই বেশি পছন্দ করে। তাই এদেশের বহু মেয়ের কাছে (সবাই নয়) চরম যৌন সুখ পাওয়া যেন এক বহু আরাধ্য বস্তু। ছেলেদের এই রাক্ষুসে মনোভাবের কারনেই অনেকসময় দেখা যায় যে তারা তাদের Relationship টিকিয়ে রাখতে ব্যর্থ হয়। এমনকি এর ফলে বিয়ের মত অনেক বন্ধনও ধ্বংসের মুখে পড়ে যাচ্ছে, পরকীয়া প্রেমের সূত্রপাত ঘটছে। এর মূল কারনই হল সেক্স ও মেয়েদের যৌন ইচ্ছা-আকাঙ্খা সম্পর্কে ছেলেদের স্বচ্ছ ধারনার অভাব। বিদেশি ভাষায় এসব বিষয়ে অনেক বই পত্র থাকলেও বাংলায় তেমন নেই বললেই চলে। তাই কিছু বিদেশি বইয়ের সাহায্য নিয়ে ও নিজের অভিজ্ঞতা থেকে সেক্সের সময় ছেলেদের যে সকল ভুলের কারনে তাদের সঙ্গিনীর বিরাগভাজন হতে হয় তার কয়েকটি সংক্ষিপ্তাকারে তুলে ধরলাম। সময়ের অভাবে আপাতত এসকল ভুলের প্রতিকার ও সংশ্লিষ্ট বিভিন্ন জানার বিষয় সম্পর্কে বিস্তারিত লিখতে পারলাম না। তবে লেখা সবার ভালো লাগলে ভবিষ্যতে সম্পুর্ন বাংলায় একটা সারগর্ভ সেক্স গাইড লেখার কথা চিন্তা করব।

      ১. প্রথমে চুমু না খাওয়াঃ
      সেক্সের শুরুতেই সঙ্গিনীকে আদরের সাথে চুমু না খেয়ে তার যৌন কাতর স্থানগুলোতে (স্তন, যোনি, নিতম্ব, নাভী ইত্যাদি) চলে গেলে তার ধারনা হতে পারে যে আপনি তাকে টাকা দিয়ে ভাড়া করে দ্রুত সেই টাকা উসুল করার চেষ্টা করছেন। গভীরভাবে ভালোবাসার সাথে সঙ্গিনীকে চুমু খাওয়া দুজনের জন্যই প্রকৃতপক্ষে এক অসাধরন যৌনানন্দময় সেক্সের সূচনা করে।

      ২. দাড়ি না কামানোঃ
      অনেকেই দাড়ি না কামিয়ে সেক্স করেন, এই মনে করে যে আসল কাজ তো আমার হাত আর লিঙ্গের! কিন্ত যখন আপনার সঙ্গিনীকে চুমু খাবেন, তার স্তন চুষবেন, তার সারা দেহে জিহবা বুলাবেন এবং বিশেষ করে যখন তার যোনি চুষবেন তখন আপনার ধারালো খোচা খোচা দাড়ি বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সঙ্গিনীকে আনন্দ নয় বরং অসস্তি ও ব্যথা দেবে। তাই সেক্সের আগে ভালোমত দাড়ি কামিয়ে নেয়া উচিত।

      বাকি গুলো পড়তে এই লিঙ্কে ক্লিক করুন- Visit My Site For Helpful Sex Tips And New Bangla Choti Golpo- নতুন নতুন চটি গল্প পড়ুন

      মুছুন