মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১২

বাস থেকে নেমে চেপে ধরলাম



বাসের মধ্যে খুব ঠাসাঠাসি ভীড়কোনমতে একটা সীট দখল করে বসে পড়লাম গরমে অস্থির লাগছিলবাসটা ছাড়তে না ছাড়তেই দাড়ানো লোকজন প্রায় গায়ের উপর এসে পড়ছেখুব বিরক্ত লাগেবসেও শান্তি নেইধাক্কাধাক্কির মধ্যে দুটি মেয়েও আছে দেখলাম তার একজন ধাক্কায় এসে দাড়িয়ে স্থির হয়েছে আমার মাথার পেছনের সীট ধরে তাকিয়ে দেখি মেয়েটার বয়স ১৭/১৮ মতো হবে কমও হতে পারে কিন্তু সাজগোজ বেশ উগ্র টাইট কামিজ ভেদ করে স্তন দুটি ব্রার ভেতর আবদ্ধ দেখা যাচ্ছে খালি চোখেও দুইনাম্বার নাকি? হোক, আমার কি আমি জানালা দিয়ে বাইরে তাকিয়ে রইলাম কিছুক্ষন পর খেয়াল করলাম মেয়েটার শরীর আমার উপর বেশ ঝুকে পড়ছে মেয়েটার স্তনদুটো আমার কানের সমান্তরালে মাত্র কয়েক ইঞ্চি দুরে সামান্য ধাক্কাতেও আমার নাকের সাথে ঘষা খেতে পারেচেহারা তেমন সুবিধার না হলেও আমার পুরোনো স্বভাব মতো একটু আলগা খাওয়ার খায়েশ হলো ইচ্ছে হলো নাকটা লাগিয়েই দেই কিন্তু এত মানুষের ভীড় সাহস হলো না মেয়েটা দুইনম্বর মনে হলেও ধাক্কা লাগলে হঠাৎ ভদ্রমহিলা হয়ে উঠতে পারে
কিছুক্ষন বাদে কানের মধ্যে নরম ধাক্কা লাগলো একটা না তাকিয়েও বুঝলাম ওটা কিসের স্পর্শ এতক্ষন যে স্পর্শের জন্য অধীর ছিলামধাক্কাটা দুর্ঘটনা মনে করে আমি খেয়াল না করার ভান করলাম কিন্তু দুর্ঘটনা ঘটতেই থাকলো আরেকটু পর আবার নরম শ্পর্শ কানের উপরআমি মুখ ঘোরাচ্ছি না ঘোরালেই আমার মুখ মেয়েটার স্তনে লেগে যাবেএত ভীড়ে লোকে কী ভাববে আমি মেয়েটার দুধ মনে মনে খেতে চাই ঠিকই, কিন্তু উপরে ভদ্রতা বজায় রাখতে হবে কানের উপর দুধের ধাক্কা খেতে খেতে বুঝলাম, মেয়েটার স্তনটা কচি ব্রাটা নরম স্তনটা মাংসল,কিন্তু তুলতুলে নয় অভিজ্ঞতা থেকে জানি এধরনের স্তনের মসৃনতা কিরকম ধোনটা খাড়া হয়ে উঠেছে ইতিমধ্যে শালার অসময়ে এসব হয় এখন মাঝপথে কী করি মেয়েটা যে ইচ্ছে করে দুধের নরম স্পর্শ দিচ্ছিল সেটা বুঝলাম একটু পর সীটের হাতলে আমার কনুইটা রাখা ছিলএকটু বাইরেই বের করা ছিল মেয়েটা যখন আমার সীটের সাথে সেটে এসেছে, তখন মেয়েটা দুই উরুর মাঝখানটা আমার কনুইয়ের উপর চেপে বসলো এবার মেয়েটার সালোয়ারের ভেতর নরম যৌনাঙ্গের স্পর্শমেয়েটা আমাকে দিয়ে নিজেও মজা নিচ্ছে কোমর দিয়ে আমার কনুইতে চাপ দিচ্ছে যোনীদেশের নরম তুলতুলে অংশ দিয়ে

একসময় চাপ এত বেশী দিতে লাগলো যে আমি মেয়েটার যৌনাঙ্গ বরাবর চোখা হাড়ের স্পর্শ পেতে লাগলাম ইচ্ছে হলে বামহাতটা দিয়ে খামচে ধরি মেয়েটার সোনা শালী এখুনি চোদা খেতে চায় আমি কনুইর তলা দিয়ে আমার বামহাতটা রাখলাম তর্জনীটা বাড়িয়ে রাখলাম কনুইয়ের বাইরেফলে এবার যখন ধাক্কা দিতে এল, তখন আমার আঙুলটা স্পর্শ পেল ওর যোনীদেশের ভেতরে প্যান্টি নেই তবে বালে ভরা গুদ আমি আঙুল দিয়ে খোচা দেয়া শুরু করলাম ওদিকে মুখটা একটু ঘুরাতেই দুর্ঘটনাবশতমেয়েটা তার বাম স্তন দিয়ে আমার নাকের উপর হালকা ধাক্কা দিল আহ কী সুখ মাগীকে কোলে নিয়ে বসাতে ইচ্ছে করছে সন্ধ্যে হয়ে গেছেবাস চলছে গ্রামের অন্ধকার বুক চিরে গন্তব্যে পৌছাতে আরো অনেক দেরী এতক্ষন কীভাবে কাটাই মেয়েটা কোথায় যাবে কে জানে একটা রিস্ক নেই মাঝপথে কোথাও নেমে যাই মেয়েটাকেও ইশারায় নামিয়ে নেই গ্রামের নির্জন কোন প্রান্তরে ঝোপের আড়ালে নিতে পারলেই কাজ হয়ে যাবে আমি টাকা দিয়ে কখনো মেয়ে চুদি নাই কিন্তু আজকে কেন যেন টাকা দিয়ে চুদতে ইচ্ছে হলো কিন্তু মেয়ে হলো দুটো অন্য মেয়েটা এই লাইনের কিনা কে জানে এই মেয়েটাই যে পেশাদারী এখনো নিশ্চিতনা পেশাদারী না হলেও মেয়েটার চেহারার মধ্যে পুরুষখেকো ভাবটার জন্য মনে হচ্ছে একে দিয়ে হবে সীটে বসার জন্য বসলাম মেয়েটাকেমেয়েটা বললো বসবে না, সামনে নেমে যাবে আমি বললাম আমিও নেমে যাবো, আন্দাজে জায়গার নাম বললাম মেয়েটা বললো সেও নামবে ওখানে আমি সামনে নির্জন জায়গা দেখে কন্ডাকটরকে বললাম নামিয়ে দিতে মেয়ে দুটোও পিছু পিছু নেমে এল অন্ধকার চারদিকে আমি গ্রামের আলে নেমে এলাম মেয়েটা জিজ্ঞেস করলো এখানে নেমেছি কেনআমি বললাম অন্ধকার দেখতে ভালো লাগছিল তাই ওরা খিক খিক করে হেসে উঠলো আমরা তো আপনার কান্ড দেখতে নামলাম বললাম সামনে ঝোপের আড়ালে বসি আমি গিয়ে একটা আলে বসলাম মেয়েটার নাম বানু অন্যজন ওর দুর সম্পর্কের ভাগ্নী টিনা সমবয়সী আকাশ ভর্তিতারা দুরে রাস্তা থেকে মাঝে মাঝে গাড়ীর দেখা যাচ্ছে আমি বানুকে বললাম পাশে বসতে বানু কাছে এসে ধপ করে আমার কোলে বসে পড়লো ওরে বাবা, মেয়েতো বেশ আমি কোলে বসিয়ে বগলের তলা দিয়ে দুহাত নিয়ে স্তন দুটো চেপে ধরলাম টিনা তখনো দাড়িয়ে,অন্যদিকে তাকিয়ে আছে আমি ক্রমাগত বানুর দুধ টিপে যাচ্ছিকামিজটা খুলে ফেললাম ব্রা পরা ঘুরিয়ে কোলে বসালাম ব্রার উপর দিয়ে স্তন মর্দন করতে লাগলাম টিনাকে ডাক দিল বানু, এই টিনা তুইও বস এদিকে তোকেও ভাগ দিব মামুর আদরে মজা আছে

-আপনার জন্য বেশী নিব না আপনি ভাল মানুষ রোমান্টিক
-তবু বল কত দিব
-ঢুকাবেন?
-কনডম আছে? 
-আমার আছে, ওর নাই
-ওকেও লাগাতে দিবে?
-ও নতুন, এখনো লজ্জা পায়
-নতুন মানে? ওকে এখনো কেউ লাগায়নি?
-লাগাবে না কেন, ওকে তো লাগিয়েই এই লাইনে নিয়ে আসছে
-ওরটা পরে, আগে তোমাকে লাগাবো, তোমার রেট কত
-আপনার মানিব্যাগে যা আছে সব দিবেন
-অত সোজা না, আমি পয়সা দিয়ে চুদি না, তুমি যাও তাইলে
-রাগ করেন ক্যা, ঠাট্টা করলাম
-পাচশো টাকা দিয়েন
-পাচশো টাকা? একবার চুদলে পাঁচশো? বলো কি
-আপনার জন্য কম বললাম এমনিতে এক হাজারের কম লাগাই না, আমি বাজারে মাগী না
-শোনো মেয়ে একবারের জন্য দুশ টাকা পাবে এর এক টাকাও বেশী হবে না
-আপনি এত কিপটা জানলে আমি নামতাম না এরকম বিলের মধ্যে চুদলে রেট আরো অনেক বেশী হওয়া উচিত
-না পোষালে যাও গা, আমি চুদবো না
-বাহ বললেই হলো, এতক্ষন ধরে যে দুধ টিপাটিপি করলেন, তার পয়সা দিয়া যান
-দুধ টিপার পয়সা কত
-একশো টাকা
-একশো কেন, এক দুধ পঞ্চাশ করে
-হ্যা
-শুধু দুধ টিপার রেট আছে জানতাম না
-আরে আছে আছে, সব রকম আছে
-শুধু দুধ টিপার কাস্টমারও আছে?
-আছে
-কোথায় করো
-সিনেমা হলে কিছু লোক খাচ্চর ইংরেজী সিনেমায় আমাদের ভাড়া করেএক দুধ ঘন্টায় পঞ্চাশ তবে একজনের জন্য পোষায না তাই পাচজনের কম হলে নেই না এক সিনেমা দেখলে পাচশো টাকা আয়
-পাচজনে কিভাবে টিপে?
-দুইজন দুইজন
চোদেন ছয়শ টাকা দিয়েন
-টিনাকে ডাকো
-এই টিনা এদিকে আয়

টিনাকে পাশে বসিয়ে জড়িয়ে ধরলাম আরে এটার তো ব্রা নেই স্তন ধরে বুঝলাম এর বয়স তেরো চৌদ্দ হবে একদম কচি আমি রামঠাপ দেবার জন্য প্রস্তুত শালার এমন কচি মাল জীবনেও চুদিনি এর দুধ ধরার পরবানুর দুধের কোন দাম রইল না আমি ঝাপিয়ে পড়লাম টিনার উপর, টেনে জামাকাপড় খুলে টিনার স্তন মুখে নিলাম গোগ্রাসে চুষতে লাগলাম কচি দুটি কমলালেবু বোটা গজায়নি ভালো করে মাত্র চোখা হয়েছে টাইট কি টাইট খাড়া একেবারে আমি ওকে আলের উপর শুইয়ে দুই উরুরফাকে মুখটা নামিয়ে নিলাম গুদে বাল উঠছে, এখনো কাটেনি টিনা উত্তেজিত হয়ে আমার মাথাটা উরু দিয়ে চেপে ধরলো আমি বুঝলাম সময় হয়েছে উঠে বসে ধোনটা ছিদ্রের মুখে ধরলাম মুন্ডিটা ঢুকেই আটকে গেল যতই ঠেলি যায় না টিনা ব্যাথায় কাতরাচ্ছে ওদিকে বানু আমাকে টানছে, যাক ওরে ফালাইয়া রাখেন আমারে চুদেন বানু পাশে শুয়ে পড়লো আমি টিনার সোনা থেকে লিঙ্গটা বের করে বানুর উপর গিয়ে বসলাম বানুকে এক চেষ্টায ফচাৎ করে ঢুকে গেল কনডম নিতে ভুলে গেছি ঠাপ মারা শুরু করলাম  দুহাতে খামচে ধরে আছে স্তন দুটো বড় বড় স্তন দুটো একটু ঝুলে পড়েছে আমি চুদতে চুদতে বানুর স্তনে মুখ দিলাম চোষা শুরু করলাম মজা লাগছে, তুলতুলে স্তন কিন্তু বোটা শক্তউত্তেজনা বেশী ছিল, মিনিট দুয়েক ঠাপ মারার পরই মাল বেরিয়ে গেলআমি নেতিয়ে শুয়ে পড়লাম আলের পাশে পাশাপাশি শুয়ে আছে বানু আর টিনাও টিনাকে চুদতে পারিনি, কিন্তু টাকা দিয়ে দিতে হবে কিন্তু আমি ছাড়বো না এবার কনডম দিয়ে চেষ্টা করবো আরেকটু বিশ্রাম নিলে ধোনটা আবার খাড়া হবে

৩টি মন্তব্য:

  1. hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251

    উত্তরমুছুন

  2. আমি Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইম সেক্স ১০০০ ফোন সেক্স ৫০০. সরাসরি সেক্স। ৩০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি­­ Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু সেক্স। ১০০০ ফোন সেক্স ৫০০. সরাসরি সেক্স ৩০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305আমি­­ Bristy।আমি টা্কার বিনিময় সেক্স করি আমার নম্বর. 01789929305..ইমু সেক্স ১০০০ ফোন সেক্স ৫০০. সরাসরি সেক্স ৩০০০ টাকা.আগে বিকাশ করতে হবে।কেও কল দিয়ে জালাবেন না আগে বিকাশ করে তার পর কল দিবেন।01789929305

    উত্তরমুছুন